অবৈধ প্রেম থেকে দূরে থাকুন (হার্ডকভার)
অবৈধ প্রেম থেকে দূরে থাকুন (হার্ডকভার)
৳ ২৪০   ৳ ১৫৬
৩৫% ছাড়
Quantity  

৯৯০ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

প্রথম অর্ডারে অতিরিক্ত ১০০ টাকা ছাড়;  ১০০০+ টাকার বই অর্ডারে। ৫০ টাকা ছাড়; ৫০০+ টাকার বই অর্ডারে। কুপন: FIRSTORDER

 

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

নিঃসন্দেহে সুস্থ অন্তর ও নিষ্কলুষ হৃদয় প্রকৃত স্বাদ ও পূর্ণ আনন্দ লাভ করে একমাত্র আল্লাহ-র মহব্বত ও ভালোবাসাতে; তিনি যা কিছু পছন্দ করেন সেসবের মাধ্যমে তাঁর নৈকট্য অর্জন করাতে; তিনি ছাড়া অন্যান্য সকল প্রেমাস্পদ থেকে বিমুখ হওয়াতে।
এ ভালোবাসা তাওহীদের সাক্ষ্য لَا إِلَهَ إِلَّا اللهُ ‘আল্লাহ ছাড়া আর কোনো ইলাহ নেই’ এর প্রকৃত তাৎপর্য। এ ভালোবাসাই ইবরাহীম খলীল-র মিল্লাত ও খাতামুল মুরসালীন মুহাম্মাদ ﷺ-র সুন্নাত। যে সকল বিষয় মানুষের অন্তর বিনষ্ট করে এবং আল্লাহ থেকে বিচ্ছিন্ন ও দূরে ঠেলে দেয়, তার মধ্যে অন্যতম হচ্ছে অবৈধ প্রেম-ভালোবাসা ও প্রেমাসক্তির ব্যাধি। এ ব্যাধি আক্রান্ত ব্যক্তিকে ধ্বংস করে, কল্যাণের পথ থেকে দূরে সরিয়ে দেয়, গোমরাহিতে নিপতিত করে, হেদায়েতের পর চরম ভ্রান্তিতে নিক্ষেপ করে। এ ব্যাধি অন্তরের লাঞ্ছনা, কলবের জং, দুনিয়াতে অপদস্থতা ও আখেরাতে আযাব। এ ব্যাধি সঙ্গে নিয়ে যায় বহু প্রাণ। এ ব্যাধিতে আক্রান্ত ব্যক্তি কখনও আরামবোধ করে না, স্বস্তি পায় না। বরং এ হচ্ছে কূল-কিনারাহীন এক মহাসমুদ্র। যে-ই তাতে পড়ে সে-ই ডুবে যায়। কারণ, এর কোনো কূল-কিনারা নেই।

Title : অবৈধ প্রেম থেকে দূরে থাকুন
Author : শাইখ মুহাম্মাদ সালেহ আল মুনাজ্জিদ
Publisher : হুদহুদ প্রকাশন
ISBN : 987984881222
Edition : 1st Published, 2020
Number of Pages : 96
Country : Bangladesh
Language : Bengali

মুহাম্মদ সালিহ আল-মুনাজ্জিদ (محمد صالح المنجد) (জন্ম 7 জুন 1960) একজন সিরিয়ায় জন্মগ্রহণকারী ফিলিস্তিনি-সৌদি ইসলামিক পণ্ডিত। তিনি ফতোয়া ওয়েবসাইট ইসলাম কিউএ-এর প্রতিষ্ঠাতা, ইসলামের বিষয়ে প্রতিক্রিয়ার জন্য একটি জনপ্রিয় ওয়েবসাইট। আল-মুনাজ্জিদ 1960 সালে সিরিয়ার আলেপ্পোতে ফিলিস্তিনি উদ্বাস্তুদের কাছে জন্মগ্রহণ করেন এবং সৌদি আরবে বেড়ে ওঠেন। তিনি 'আব্দ আল-আজিজ ইবনে বাজ, মুহাম্মদ ইবনে আল-উথাইমিন, আবদুল্লাহ ইবনে জিবরীন এবং আবদুল-রহমান আল-বারকের অধীনে ইসলামিক আইন অধ্যয়ন করেন। , অন্যদের মধ্যে.


If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]